মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২০
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

অফিসার পদে চাকরী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পদের নাম: প্রোপার্টি ভেল্যুয়েশন অফিসার

খালি পদের সংখ্যা: ৩০

চাকরির প্রাসঙ্গিক বর্ণনা: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জয়েন্ট স্টক হতে অনুমোদন প্রাপ্ত একটি লিমিটেড কোম্পানি হিসেবে Property Valuation (Banking Survey related) & Due Loan Recovery কাজগুলো দক্ষতার ও সফলতার সাথে করে আসছে। দীর্ঘসময় কোম্পানির সাথে যুক্ত থেকে কাজ করার মানসিকতা সম্পন্ন যোগ্য, সৎ, দক্ষ,উদ্ভাবনী ও পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে উল্লেখিত পদের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরন: ফুল টাইম

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর (তবে অভিজ্ঞদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য)

অন্যান্য যোগ্যতা: সার্ভে ডিপ্লোমাধারী ও অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। সকল অভিজ্ঞতার সনদ ও শিক্ষাগত যোগ্যতার সনদসহ আবেদন করতে হবে। প্রার্থীদেরকে খামের উপরে অবশ্যই পদের নাম উল্লখে করতে হবে।
পরীক্ষায় অংশগ্রহণের সময় অবশ্যই সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, এবং অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে। Property Valuation (Banking Survey related) কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। Due Loan Recovery কাজে অবশ্যই বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: ঢাকা

বেতন সীমা: শিক্ষানবিশকালে (নতুনদের জন্য ৩ মাস) বেতন ৮০০০-১০০০০/-টাকা এবং সফলভাবে শিক্ষানবিশকাল সমাপ্ত করলে বেতন আলোচনা সাপেক্ষে হবে। অভিজ্ঞদের জন্য আকর্ষণীয় বেতন ও ভাতাদি আলোচনা সাপেক্ষে হবে।
আবেদনের নিয়মাবলী: উল্লেখিত ঠিকানায় অবশ্যই ডাকযোগে অথবা সরাসরি দরখাস্ত জমা দেওয়া যাবে।

A2B Mercantile Solution Ltd
Suit # 5 –C (5th Floor) 92/1, Motijheel C/A (Opposite site of City Centre), Dhaka- 1000.

আবেদনের শেষ তারিখ : নভেম্বর ২১, ২০১৭

সূএ: বাংলাদেশ প্রতিদিন

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ