বুধবার,১৭ই জানুয়ারি, ২০১৮ ইং,৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩২
প্রধানমন্ত্রী বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন আগামীকাল বেসরকারি বিশ্ববিদ্যালয় উচ্চ শিক্ষায় নতুন মাত্রা যোগ করেছে : শিক্ষামন্ত্রী রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে রেলওয়ে কর্মকর্তা নিহত জলঢাকায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু ফুলবাড়ীতে গ্রামবিকাশের উদ্যোগে হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ॥ দিনাজপুরে বুদ্ধি প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ ॥ বিরলে ইজি বাইকের ধাক্কায় বৃদ্ধ নিহত

অপু বিশ্বাসের জন্মদিন

3 months ago , বিভাগ : বিনোদন,
মুক্তিনিউজ24.কম ডেস্ক: আলোচিত নায়িকা অপু বিশ্বাসের জন্মদিন আজ বুধবার। ১৯৮৪ সালের এ দিনে বগুড়ায় জন্মগ্রহণ করেন তিনি। এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই তার।
এ বিষয়ে অপু বলেন, এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই। তবে দিনের কোনো একটি সময় আমি আমার আদরের সন্তান জয়কে নিয়ে কোথাও যাবো। মা ও ছেলে একসঙ্গে কোথাও সময় কাটাবো, খাওয়া-দাওয়া করবো।
অপু আরো বলেন, ‘আমি সবসময়ই মনে করি জন্মদিনে আমার ভক্ত-দর্শকের শুভেচ্ছা, ভালোবাসাই আমার জন্য অনেক বড় উপহার। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো থাকি, সুস্থ থাকি।’
ছোটবেলায় বগুড়ার নৃত্যগুরু আবদুস সামাদের কাছে নাচের তালিম নেন অপু। ওই সময়ে তিনি ‘লাইলী মজনু’ নৃত্যনাট্যে অভিনয় করেছেন। প্রাতিষ্ঠানিক নাচের হাতেখড়ি হয় বুলবুল ললিতকলা একাডেমিতে। তারপর শিল্পকলা একাডেমি ও সবশেষে নৃত্যাঞ্চল।
অপু বিশ্বাস ২০০৫ সালে অবন্তি নামে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবিতে শাবনূরের বান্ধবীর ভূমিকায় অভিনয় করেন। পরের বছর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান অভিনেত্রী হয়ে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। ছবিটি ব্যবসাসফল হয় এবং অপু বিশ্বাস রাতারাতি তারকায় রূপান্তরিত হন। এ জুটিকে পরবর্তীতে ৮০টির মতো ছবিতে দেখা যায়। এছাড়া ফেরদৌস, মান্না, ইমন, শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে অভিনয় করেছেন অপু।
এ নায়িকার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে পিতার আসন, চাচ্চু,  দাদীমা, মেশিনম্যান, আমাদের ছোট সাহেব, ভালোবাসার লাল গোলাপ, মনে বড় কষ্ট, মায়ের হাতে বেহেশতের চাবি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, নিঃশ্বাস আমার তুমি, কোটি টাকার প্রেম, দেবদাস, এক টাকার দেনমোহর, মাই নেম ইজ খান, হিরো দ্য সুপারস্টার, সম্রাট ও রাজনীতি।
অপু বিশ্বাস ২০০৮ সালে ১৮ এপ্রিল শাকিব খানকে গোপনে বিয়ে করেন। চলতি বছরের এপ্রিল একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে বিয়ের কথা প্রকাশ করেন। জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের পুত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম হয়।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ