সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৫

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি নেই সুনীলকন্যার!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত হিরো সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির। বলিউডের উঠতি অভিনেত্রীদের একজন তিনি। খুব শিগগির মুক্তি পাচ্ছে তার দ্বিতীয় সিনেমা মুবারাকা। আর নিজের নতুন সিনেমার মুবারাকার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। তবে সম্প্রতি প্রচারণার সময় সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে তার মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি এখনো অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের সুযোগ পাইনি।

এমনকি কোনো চুম্বন দৃশ্যেও নয়। আমাকে যদি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়, তবে সেটি চিত্রনাট্যের প্রয়োজনে হতে হবে। আমি এর বিরোধী নই। আর যখন হবে তখন দেখা যাবে। অন্যদিকে মুবারাকা সিনেমার শুটিং শুরুর পর থেকেই সহ-অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে আথিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

আর এ গুঞ্জন প্রতিনিয়তই ডাল-পালা ছড়াচ্ছে। যদিও বিষয়টি নিয়ে এখনো সরাসরি দুজনের কেউই মুখ খোলেননি। এড়িয়ে গেছেন আথিয়াও। প্রসঙ্গত, আথিয়া-অর্জুন ছাড়াও মুবারাকা সিনেমায় অভিনয় করেছেন অনিল কাপুর, ইলিয়েনা ডিক্রুজ, নেহা শর্মা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন আনিজ বাজমী। ২৮ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ