শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৮
‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি নেই সুনীলকন্যার!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত হিরো সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির। বলিউডের উঠতি অভিনেত্রীদের একজন তিনি। খুব শিগগির মুক্তি পাচ্ছে তার দ্বিতীয় সিনেমা মুবারাকা। আর নিজের নতুন সিনেমার মুবারাকার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। তবে সম্প্রতি প্রচারণার সময় সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে তার মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি এখনো অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের সুযোগ পাইনি।

এমনকি কোনো চুম্বন দৃশ্যেও নয়। আমাকে যদি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়, তবে সেটি চিত্রনাট্যের প্রয়োজনে হতে হবে। আমি এর বিরোধী নই। আর যখন হবে তখন দেখা যাবে। অন্যদিকে মুবারাকা সিনেমার শুটিং শুরুর পর থেকেই সহ-অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে আথিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

আর এ গুঞ্জন প্রতিনিয়তই ডাল-পালা ছড়াচ্ছে। যদিও বিষয়টি নিয়ে এখনো সরাসরি দুজনের কেউই মুখ খোলেননি। এড়িয়ে গেছেন আথিয়াও। প্রসঙ্গত, আথিয়া-অর্জুন ছাড়াও মুবারাকা সিনেমায় অভিনয় করেছেন অনিল কাপুর, ইলিয়েনা ডিক্রুজ, নেহা শর্মা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন আনিজ বাজমী। ২৮ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ