রবিবার,২১শে অক্টোবর, ২০১৮ ইং,৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৫
আমরা আধুনিক প্রযুক্তির যুগে প্রবেশ করছি : প্রধানমন্ত্রী ক্যাম্পাসের প্রিয়মুখ প্রত্যয়ী মাঈশা সকালে মধু খেলে ওজন কমে! মৌসুমী ঝড়ের কবলে ইয়েমেন : নিহত ১১, নিখোঁজ ২৫ শচিনকে বন্ধু লারার চমক আজ রাষ্ট্রপতি জেনেভা যাচ্ছেন রাইড শেয়ারিংয়ে সবচেয়ে বড় বিনিয়োগ ‘সহজের’

অনুসন্ধানের শীর্ষে সাবিলা নূর, আছেন তাসকিনও

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   দেশের মানুষ চলতি বছর সবচেয়ে বেশি খুঁজেছে মডেল ও অভিনেত্রী সাবিলা নূরকে। এরপরই আছে পর্নোতারকা মিয়া খলিফা! শীর্ষে দুই নারী থাকলেও তৃতীয় অবস্থানেই আছে একজন পুরুষ। তিনি ক্রিকেটার তাসকিন আহমেদ।

সার্চ ইঞ্জিন গুগল এ কথাই বলছে। বছর শেষে ওই সার্চ ইঞ্জিনের মাধ্যমে কী এবং কাদের সবচেয়ে বেশি খুঁজেছে মানুষ তার একটি প্রতিবেদন দিয়েছে গুগল। ট্রেন্ডস ডট গুগল ডট কম জানিয়েছে ‘অনুসন্ধান’, ‘ব্যক্তিত্ব’, ‘খবর’ এই তিন ধরনের মাধ্যমে বের করা হয়েছে কী এবং কাদের সবচেয়ে বেশি খুঁজেছে ব্যবহারকারীরা।

বাংলাদেশের ব্যবহারকারীদের তালিকায় শীর্ষে আছেন অভিনেত্রী সাবিলা নূর। এরপরই মিয়া খলিফা এবং তাসকিন। ব্যক্তিত্বদের তালিকার শীর্ষ দশে থাকা অন্যরা হচ্ছেন, অভিনেতা শাকিব খান, মোশাররফ করিম, সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণকারী জান্নাতুল নাইম এভ্রিল, ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, ইউটিউবার তৌহিদ আফ্রিদি, অভিনেত্রী শবনম বুবলি এবং গায়ক আতিফ আসলাম।

‘অনুসন্ধান’-এর তালিকায় এসেছে একাধিক বলিউড চলচ্চিত্রের নাম। এর মধ্যে আছে জাগ্গা জাসুস, দঙ্গল, হাফ গার্লফ্রেন্ড। এসএসসি পরীক্ষার ফলাফলও আছে শীর্ষ দশে। আছে সদ্য শেষ হওয়া ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)।

‘খবর’ এর তালিকায় ওপরের দিকে আছে ‘জেএসসির প্রশ্ন’, ‘রোহিঙ্গা’, ‘একটি বাড়ি একটি খামার’, ‘আর্জেন্টিনা সাবমেরিন’, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, ‘চিকনগুনিয়া’, ‘দুর্গাপূজা’, ‘সাইক্লোন মোরা’।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ