রবিবার-২১শে এপ্রিল, ২০১৯ ইং-৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১২
ফেরদৌসের সমালোচনায় যা বললেন মোদি তিন দিনের সরকারি সফরে ব্রুনেইয়ের পথে প্রধানমন্ত্রী প্যারোলের বিষয়ে নমনীয় খালেদা! তিন দিনের সফরে প্রধানমন্ত্রী ব্রুনাই যাচ্ছেন আজ আজ পবিত্র শবেবরাত নারায়ণগঞ্জে বাহারি রঙের ঘুড়ি উৎসব পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ

অনুষ্কার জন্যই কোহলি এখন ধীরস্থির

1 year ago , বিভাগ : খেলাধুলা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অনুষ্কার জন্যই বিরাট কোহলি এখন ধীরস্থির মানুষ হয়ে উঠছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে এমন দাবি করেছেন ভারত অধিনায়ক।
একটি অনুষ্ঠানে এসে অনুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলার পাশাপাশি প্রাক্তন সতীর্থ জাহিরের প্রশংসা করেন কোহলি। অনুষ্কার জন্যই কোহলি এখন ধীরস্থির মানুষ হয়ে উঠছেন বলে দাবি করেছেন ভারত অধিনায়ক। কোহলিকে বলতে শোনা গেছে, একটা সময়ে অনুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন জাহির। তার সঙ্গে অনুষ্কার সম্পর্কের নেপথ্যে বড় ভূমিকা ছিল জাহিরের।
ভারত অধিনায়ক জানান, সম্পর্কের কথা নিয়ে তিনি প্রথমে তার আইপিএল সতীর্থের সঙ্গেই কথা বলেছিলেন। সেই সময়ে জাহির তাকে সম্পর্কের কথা না লুকনোর পরামর্শ দিয়েছিলেন। বিরাট জানিয়েছেন, জাহির আমাকে বলেছিল, তুমি যদি এটা লুকাও, তাহলে তোমার ওপরই চাপসৃষ্টি হবে। তুমি একটা সম্পর্কে রয়েছ, কোনো ভুল করোনি। কোহলি স্বীকার করেন, জাহির তাকে সঠিক পরামর্শ দিয়েছিলেন। তিনি ওই পরামর্শ পালন করে এসেছেন।

সূএ:  দৈনিক ইত্তেফাক

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ