শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৬
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

‘অতীতের কোনো সরকার প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করেনি’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের প্রতি যতটা সহানুভূতিশীল ও নিবেদিতপ্রাণ হয়ে কাজ করছে, অতীতের কোনো সরকার তা করেনি। বর্তমান সরকার সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির লক্ষ্যে নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে।

মন্ত্রী বুধবার জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতির (বিপিকেএস) ‘বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি জাতীয় লটারি-২০১৮’-এর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

কামরুল ইসলাম আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের প্রতিবন্ধী জনগোষ্ঠীর সার্বিক উন্নয়নে দেশের জনগণ একটি করে লটারির টিকিট ক্রয় করে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। বিপিকেএস প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে তহবিল সংগ্রহ করার জন্য ২০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি (বিপিকেএস)-এর নামে জাতীয় লটারি দেশব্যাপী বিক্রির জন্য সরকার আগামী ২০ জুন থেকে ১০ আগস্ট এবং ড্র ১৮ আগস্ট নির্ধারণ করে অনুমতি প্রদান করেছে।

বিপিকেএস-এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আবদুস সাত্তার দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র মো. ওসমান গণি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহ্সান কলিম উল্লাহ ও দি এশিয়ান এজ এর কন্সালটেন্ট এডিটর মোস্তফা কামাল মজুমদার। এ সময় বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতির সিনিয়র নেতৃবৃন্দ ও লটারি টিকিট বিক্রয় এজেন্টগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি জাতীয় লটারির প্রথম পুরস্কার ৩০ লাখ টাকাসহ মোট ৫০ লাখ টাকার ৬৬৬টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ