শনিবার,১৮ই আগস্ট, ২০১৮ ইং,৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪০
ট্রেনের শিডিউল বিপর্যয়, ভোগান্তিতে ঘরমুখো মানুষ এলএনজির যুগে দেশ, জাতীয় গ্রিডে সরবরাহ শুরু হজের আনুষ্ঠানিকতা শুরু, মিনার দিকে হাজিরা মুক্তি পেল ‘চাঁদ কথা’ চলচ্চিত্রের টাইটেল গান ঈদযাত্রার প্রথমদিনেই দেরিতে ছেড়েছে ট্রেন কোরবানির পশু জবাইয়ের জন্য ১১ সিটিতে ২৯৩৬ স্থান নির্ধারণ বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়ে কাজের সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে শূন্য পদগুলোতে সরাসরি নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই কার্যালয়ে সাতটি পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। পুরুষ এবং নারীরা পদগুলোর জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম
কম্পিউটার অপারেটর, বেঞ্চ সহকারী, টাইপিস্ট/কপিস্ট, ক্যাশ সরকার, প্রসেস সার্ভার, অফিস সহায়ক, নৈশপ্রহরী।

যোগ্যতা
কম্পিউটার অপারেটর

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। তবে বিজ্ঞান বিভাগ থেকে উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই অপারেটর Aptitude Test-এ উত্তীর্ণ হতে হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

বেঞ্চ সহকারী
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

টাইপিস্ট/কপিস্ট
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। টাইপিং-এ প্রতি মিনিটে বাংলা ৩০ শব্দ এবং ইংরেজি ৩৫ শব্দ। কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ক্যাশ সরকার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যে কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

প্রোসেস সার্ভার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যে কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

অফিস সহায়ক
পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। যে কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

নৈশপ্রহরী
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যে কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীর পূর্ণ জীবনবৃত্তান্ত অফিস সময়ের মধ্যে ‘চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট, জামালপুর’ বরাবরে সরাসরি অথবা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ৩০ নভেম্বর, ২০১৭ পর্যন্ত।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ