শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১০
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

অক্টোবরে আওয়ামী লীগের সম্মেলন

3 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী অক্টোবর মাসে আওয়ামী লীগের সম্মেলন হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্প্রতি তিনি বলেছেন, আগামী অক্টোবরে দলের সম্মেলন হবে, এর আগে কোনো সম্মেলন হবে না।

ওবায়দুল কাদের জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশে ও বিদেশে কোনো বিতর্ক নেই। নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের দাবি হাস্যকর বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার রাজধানীর মানিক মিয়া এভিনিউতে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

জাতীয় নির্বাচনের কারণে দীর্ঘদিন পর শনিবার প্রথম রাস্তায় নামেন ওবায়দুল কাদের। এ সময় তিনি সড়কে গাড়ির কাগজপত্র পরীক্ষা করেন। বাসের যাত্রীদের সঙ্গেও কথা বলেন। তিনি জানতে চান- বাস ভাড়া বেশি নিচ্ছে কিনা, সিএনজি অটোরিকশা মিটারে চলছে কিনা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ